সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় চারজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ গতকাল রবিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে আলাল উদ্দিন (৪৬) নামে ট্রেনের এক কর্মচারীর মৃত্যু হয়। গতকাল রবিবার সকাল ৭টার দিকে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে মারা যায়। এদিকে সবুজবাগ থানার এসআই বিমল চন্দ্র পাইন জানান, গত শনিবার রাত ১২টার দিকে খবর পেয়ে পশ্চিম রাজারবাগের একটি বাসার দরজা ভেঙে শফিকুল ইসলাম (১৮) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়। কক্ষের ভেতর ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল মরদেহটি। মানসিকভাবে হতাশাগ্রস্ত হওয়ার কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মিরপুর বাঙলা কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল সে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
এদিকে কামরাঙ্গীরচর থানার এসআই মনিরুজ্জামান জানান, শনিবার রাত দেড়টায় কামরাঙ্গীরচর পশ্চিম ইব্রাহিমনগর বালুর মাঠ এলাকায় আব্বাস শেখের বাড়ির দ্বিতীয় তলায় দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় রহিদুল ইসলাম হৃদয়ের (২২) মরদেহ উদ্ধার করা হয়। তিনি আরো জানান, রাত আনুমানিক ১১টার দিকে তার ফেসবুকে একটি পোস্ট দেয়া হয়, যেখানে লেখা ছিল ‘আসসালামুআলাইকুম, বিদায় ফেসবুক ফ্রেন্ড’। এই পোস্ট দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেম ঘটিত কারণ বা পূর্বপরিকল্পিতভাবে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। অন্যদিকে কামরাঙ্গীরচর থানার এসআই মো. রনি চৌধুরী জানান, গত শনিবার ঝাউচর লবণ ফ্যাক্টরি গলির একটি বাড়ি থেকে রাসেল হোসেনের (২৫) মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের বরাত দিয়ে তিনি আরো জানান, গত এক মাস আগে রুমি নামের এক নারীকে সে বিয়ে করে। এর মধ্যেই তাদের মাঝে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এর জের ধরে রাসেল খাটের খুঁটির সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেয় বলে জানা গেছে। এ ঘটনায় রাসেলের বোনের স্বামী জামাই রিয়াজ বাদী হয়ে আত্মহত্যার প্ররোচণা দেয়ার অভিযোগে মামলা করেছেন। মামলায় তার স্ত্রীর রুমী এবং রুমীর পূর্বপরিচিত কাইয়ুম নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আজকে আদালতে পাঠানো হবে। কাউয়ুমের সঙ্গে রুমীর অবৈধ সম্পর্ক ছিল বলে অভিযোগ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়