সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর উপহার পেল সেই শিশুর পরিবার

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : পোরশায় করোনায় বাবা হারানো শিশু মরিয়ম খাতুনের পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গাভী-বাছুর দিলেন জেলা প্রশাসক হারুন-অর-রশীদ। গতকাল রবিবার দুপুরে উপজেলার নীতপুর ইউনিয়নের চকবিষ্ণপুর কলনীবাজার গ্রামে শিশুটির মা তানজিলা বেগমের হাতে দুটি গাভী ও দুটি বাছুর এবং এক মাসের পশু খাদ্য তুলে দেয়া হয়। এছাড়া প্রশাসনের উদ্যোগে গরু রাখার জন্য বাড়ির সঙ্গে একটি শেডও (গোয়ালঘর) তৈরি করে দেয়া হয়েছে। ২০২১ সালের ৫ জুলাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে লাশের পাশে একটি শিশুর আর্তনাদের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই ভিডিতে দেখা যায় শিশু মরিয়ম তার বাবার লাশের পাশে বসে অনবরত কাঁদছে। সে সময় পরিবারের আর কেউ না থাকায় সে একাই বাবার লাশ পাহারা দিচ্ছে। ওই ভিডিওর সূত্র ধরে বিভিন্ন গণমাধ্যমে মর্মান্তিক এ ঘটনা নিয়ে সংবাদ প্রকাশিত হলে ওই সময় প্রশাসন ও ব্যক্তিগতভাবে অনেকেই শিশুটির পরিবারকে আর্থিক সহায়তা দেন।
এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ ইব্রাহীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হামিদ রেজা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউল আজম খান, জনস্বাস্থ্য কর্মকর্তা মিলন কুমার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়