সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

নাটোর পৌর নির্বাচন : স্বতন্ত্র প্রার্থী মামুনের ওপর হামলার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুনের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার শহরের ভবানীগঞ্জ এলাকায় নির্বাচনী প্রচরণাকালে এ হামলার ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান স্বতন্ত্র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন। স্বতন্ত্র মেয়র প্রার্থী শেখ এমদাদুল হক আল মামুন জানান, তিনি তার সমর্থকদের নিয়ে তার নির্বাচনী প্রচারণায় বের হন। তিনি চৌকির পাড় এলাকায় প্রচারণা চালাতে গেলে সেখানে প্রথমে বাধা দেয় সন্ত্রাসীরা। সেখান থেকে শহরের ভবানীগঞ্জ মোড়ে পৌঁছালে ইদ্রিস বাবুর নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী লাঠিসোটা নিয়ে তার পথরোধ করে তাকে প্রচারণা চালাতে বাধা দেয়।
এ সময় তারা প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়ে তাকে আহত করে। তারা তার পোস্টার লাগানো কর্মীদের ওপরও হামলা চালিয়ে তাদের আহত করে। এ অবস্থায় তিনি সেখান থেকে ফিরে আসেন। পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, ঘটনাটি স্বতন্ত্র মেয়র প্রার্থী তাকে ফোনে জানিয়েছেন। ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকদের ওপর হামলার বিষয়ে তদন্ত করে হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়