সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

দাউদকান্দি : মেয়ের বান্ধবীকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ১

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : মেয়ের বান্ধবীকে ধর্ষণের অভিযোগে মুকবুল হোসেন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিত স্কুলছাত্রীর বাবার লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে গত শনিবার রাতে দাউদকান্দি মডেল থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
মুকবুল হোসেন দাউদকান্দি উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের হরিণা বাজারখোলা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। পুলিশ জানায়, উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের হরিণা বাজারখোলা গ্রামের মুকবুল হোসেনের মেয়ে দুর্গাপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ে। একই শ্রেণিতে পড়–য়া তার এক বান্ধবী প্রায়ই মুকবুল হোসেনের বাসায় আসা-যাওয়া করত। গত শুক্রবার বিকাল ৪টার দিকে ওই স্কুলছাত্রী তার বান্ধবীর বাড়িতে যায়। এ সময় মুকবুল তার মেয়ে ভেতরে আছে বলে ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলার জন্য হুমকিও দেয়।
ধর্ষিতার বাবা কামাল হোসেন বলেন, মুকবুলের মেয়ে ও আমার মেয়ে একসঙ্গে লেখাপড়া করে। এই সূত্রে তার বাসায় যেত। ওই সুযোগে গত শুক্রবার আমার মেয়েকে মুকবুল ধর্ষণ করে। আমি এ ঘটনার বিচার চাই। দাউদকান্দি মডেল থানান ওসি মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। ভিকটিম শিক্ষার্থীকে মেডিকেল পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মুকবুল হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়