সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

আগৈলঝাড়ায় শুরু বুস্টার ডোজ কার্যক্রম

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়ায় করোনার বুস্টার ডোজ টিকা প্রদান উদ্বোধন করা হয়েছে। গত শনিবার সকালে বরিশাল-১ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ প্রথম টিকা নিয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন। সাংসদের বাড়িতে এ কার্যক্রমে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম ছরোয়ার, গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন ও সেরাল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বৃদ্ধা নিবাসের বাসিন্দাসহ ৫৫ জন বুস্টার ডোজ নেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল মামুন জানান, প্রথমদিনে ষাটোর্ধ্ব ও সম্মুখ সারির মোট ৫৫ জনকে বুস্টার ডোজ দেয়া হয়েছে। যাদের দুই ডোজ টিকা নেয়ার সময় ছয় মাস পার হয়েছে এমন ষাটোর্ধ্ব এবং সম্মুখ সারির যোদ্ধাদের বুস্টার ডোজের টিকা দেয়া হচ্ছে।
তিনি আরো বলেন, বুস্টার ডোজের পাশাপাশি করোনা টিকার অন্যান্য কর্মসূচি চালু থাকবে। আমরা ইতোমধ্যে ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের করোনা টিকা দিয়েছি। এসএসসি পরীক্ষার্থীদের টিকা দিয়েছি। ওই কার্যক্রম এখনো চলমান রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়