সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

অ্যাওয়ার্ড পেল ব্র্যাক ব্যাংক ও ক্লেফিন

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্লেফিন এবং ব্র্যাক ব্যাংক আইবিএসআই গেøাবাল ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ডস ২০২১-এ ‘বেস্ট ডিজিটাল চ্যানেল/প্ল্যাটফর্ম ইমপ্লিমেন্টেশন অ্যাওয়ার্ড- মোস্ট ইমপ্যাক্টফুল প্ল্যাটফর্ম’ এ পুরস্কার পেয়েছে। ক্লেফিন টেকনোলজিস আর্থিক প্রতিষ্ঠানগুলোর জন্য অন্যতম একটি ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান।
ব্র্যাক ব্যাংকের নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘আস্থা’-এর কার্যকর বাস্তবায়নের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার দেয়া হয়েছে। মোবাইল অ্যাপ ‘আস্থা’ রিটেইল ব্যাংকিংয়ে বিস্তৃত পরিসরে নানা ডিজিটাল সেবা প্রদান করে। এই অ্যাপটি ডিজিটাল অবকাঠামো ঢেলে সাজানোর একটি অনন্য উদাহরণ, যার মাধ্যমে উৎকৃষ্ট গ্রাহক অভিজ্ঞতা নিশ্চিত করা, নতুন গ্রাহককে যুক্ত করা এবং মার্কেটে প্রভাব সৃষ্টি করা গেছে। ‘আস্থা’ অ্যাপটি চালু হওয়ার এক বছরেরও কম সময়ে ডিজিটাল মাধ্যমে ৩০ শতাংশ গ্রাহক বৃদ্ধি, ডিজিটাল লেনদেনের পরিমাণ ১০০ শতাংশ বৃদ্ধি এবং ম্যানুয়াল ট্রানজেকশন থেকে ডিজিটাল চ্যানেলে লেনদেন ৩৬ শতাংশ রূপান্তর করার মাধ্যমে উল্লেখযোগ্য প্রভাব ফেলা সম্ভব হয়েছে। এ অর্জন সম্পর্কে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিওও মো. সাব্বির হোসেন বলেন, এই আন্তর্জাতিক পুরস্কার পেয়ে আমরা অত্যন্ত সম্মানিত। নতুন ‘আস্থা’ ডিজিটাল প্ল্যাটফর্ম গ্রাহকদের স্বাচ্ছন্দ্যময় ব্যাংকিং অভিজ্ঞতা প্রদানের জন্য ডিজিটাল সিস্টেমকে ঢেলে সাজানোর কৌশলগত পদক্ষেপের অংশ।ক্লেফিনের প্রধান নির্বাহী কর্মকর্তা রাজেশ বিএলএন বলেন–, ব্র্যাক ব্যাংকের সঙ্গে এই পুরস্কার পেয়ে আমরা গর্বিত এবং কৃতজ্ঞ। ব্র্যাক ব্যাংক এর ‘আস্থা’ প্ল্যাটফর্ম ব্যবহারের ক্ষেত্রে নানা সুবিধা সমৃদ্ধ, গ্রাহক চাহিদার সঙ্গে সঙ্গতিপূর্ণ, সহজে ব্যবহারযোগ্য, নিরাপদ এবং সুরক্ষিত। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়