জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

স্ত্রীর মৃত্যুর কারণ জানতে আটক স্বামীর মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রীর রহস্যজনক মৃত্যুর কারণ জানতে হিমাংশু রায় নামে স্বামীকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ শেষে একটি রুমে একা রাখলে সেই স্বামী আত্মহত্যা করেছে- এমন দাবি পুলিশের। তবে পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। এ নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
গতকাল শনিবার সকালে ময়নাতদন্তের জন্য হিমাংশুর মরদেহ লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে নেয়ার পর ময়নাতদন্ত সম্পন্ন করা হয়।
হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ও হাতীবান্ধা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হিরনময় বর্মণ সাগরও প্রাথমিকভাবে ধারণা করছেন, আত্মহত্যায় হিমাংশু রায়ের মৃত্যু হয়েছে। গত শুক্রবার সকালে ওই উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের পূর্ব কাদমা মালদাপাড়া থেকে রহস্যজনক মৃত্যুর শিকার ছবিতা রানী নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তার স্বামী হিমাংশু রায়কে মৃত্যুর কারণ জানতে আটক করে থানায় নিয়ে আসে। এরপর সন্ধ্যায় পুলিশ হেফাজতে তার মৃত্যু হয়।
হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ওই এলাকার বিশেশ্বর রায়ের ছেলে হিমাংশু রায়ের বাড়িতে তার রহস্যজনক মৃত্যুর শিকার স্ত্রী ছবিতা রানীর (৩০) মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।
পুলিশ লাশ উদ্ধারসহ মৃত্যুর কারণ জানতে ওই নারীর স্বামী হিমাংশু রায়কে আটক করে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে থানার একটি রুমে রাখা হয়। সেই রুমে হিমাংশু রায় আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়