জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

সিলিং ফ্যানে ‘ঝুলছিল’ নার্স ও হাসপাতাল মালিকের লাশ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাজীপুরের এক বাসা থেকে হাসপাতাল মালিক ও নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। যারা পরকীয়ার জেরে পরিকল্পিতভাবে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। গাজীপুর সিটির গাছা থানার এসআই মনিরুজ্জামান জানান, জাঝর এলাকার একটি বাসা থেকে গতকাল শনিবার বিকালে তারা তাদের লাশ উদ্ধার করেন।
হাসপাতাল মালিক রজতকান্তি চৌধুরী (৩৭) সিলেট সদর উপজেলা বোরাইয়া এলাকার রঞ্জিত চৌধুরীর ছেলে। আর ওই তরুণীর বাড়ি কালীগঞ্জ উপজেলার বেতয়া এলাকায়। তার বয়স ২৫ বছর।
এসআই মনিরুজ্জামান প্রাথমিক তদন্তের পরে বলেন, তরুণী গাজীপুর শহরে একটি বেসরকারি হাসপাতালে নার্সের চাকরি করতেন। সে সময় হাসপাতালের মালিক রজতকান্তির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জানাজানি হলে তরুণী সেই চাকরি ছেড়ে গাছা এলাকায় একটি সোয়েটার কারখানায় চিকিৎসা সহকারীর পদে চাকরি নেন।
গতকাল শনিবার লিমা কারখানায় না যাওয়ায় দুপুরে অফিস থেকে খোঁজ নিতে বাসায় লোক যায়। তরুণীর সাড়া না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখতে পায় রজতকান্তি ও তরুণী গলায় ওড়না পেঁচিয়ে সিলিং ফ্যানের হুকের সঙ্গে ঝুলছেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
গাছা থানার ওসি কাজী ইসমাইল হোসেন বলেন, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। এর জেরে গত শুক্রবার রাতের কোনো এক সময়ে তারা আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়