জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

শেখ মুজিব ম্যারাথন-২০২২ : ভোর থেকে দুপুর পর্যন্ত বন্ধ থাকবে হাতিরঝিল

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২ রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হবে আগামীকাল সোমবার। এ উপলক্ষে ওইদিন হাতিরঝিলে প্রবেশপথগুলোতে যানবাহন চলাচল ভোর ৪টা থেকে দুপুর ১টা পর্যন্ত বন্ধ থাকবে বলে জানিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। গতকাল শনিবার ডিএমপি মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স শাখার উপকমিশনার মো. ফারুক বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২২ উপলক্ষে হাতিরঝিল এলাকায় যানবাহন চালকদের নি¤œরূপ ডাইভারশন মেনে চলাচল করার জন্য অনুরোধ করছে ডিএমপি। সেই হিসেবে রেইনবো ক্রসিং নিয়ে যে সমস্ত যানবাহন হাতিরঝিল হয়ে গুলশান, বনশ্রী, রামপুরা ও বাড্ডায় যেতে ইচ্ছুক তারা মগবাজার, মৌচাক হয়ে যাবেন। রামপুরা ইউলুপ ও ইসলাম টাওয়ার দিয়ে যে সমস্ত গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে যেতে ইচ্ছুক তারা গুলশান বাড্ডা লিংক রোড হয়ে যাবেন। পুলিশ প্লাজা হয়ে যে সব গাড়ি হাতিরঝিলের মধ্য দিয়ে বিভিন্ন দিকে যেতে ইচ্ছুক তারা পুলিশ প্লাজা ও শুটিং ক্লাবের মাঝের রাস্তা দিয়ে বাড্ডা লিংক রোড হয়ে যাবেন। এছাড়াও ভোর সাড়ে ৫টার দিকে ম্যারাথন দলটি আর্মি স্টেডিয়াম থেকে কাকলী হয়ে গুলশান-২ ও গুলশান-১ অতিক্রম করে হাতিরঝিলে প্রবেশ করবে। দলটি যতক্ষণ যে সড়ক দিয়ে যাবে, ততক্ষণ সে সকড়টিতে যানবাহন চলাচল সাময়িক বন্ধ থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়