জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

শিক্ষককে হত্যাচেষ্টার প্রতিবাদে কামারখন্দে মানববন্ধন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : কামারখন্দ উপজেলার রসুলপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল হাসানকে হত্যাচেষ্টার ঘটনায় সহকারী শিক্ষক সাইফুল ইসলামের শাস্তি ও অব্যাহতির দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী। গতকাল শনিবার দুপুর ১২টায় বিদ্যালয় মাঠে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষার্থী ইমরুল কায়েস, শহিদুল ইসলাম, গ্রামের প্রবীণ মুরব্বি রইচ উদ্দীন, আজগর আলী প্রমুখ বক্তব্য রাখেন। সহকারী শিক্ষক সাইফুল ইসলামের দৃষ্টান্তমূলক শাস্তি ও চাকরি থেকে অব্যাহতির দাবি জানান বক্তারা।
এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক সাইফুল ইসলামের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার স্ত্রী ফোন রিসিভ করে তিনি বাড়িতে নেই বলে জানান।
এ ব্যাপারে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ জানান, প্রধান শিক্ষককে হত্যাচেষ্টার ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামি সহকারী শিক্ষক সাইফুল ইসলামকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে।
উল্লেখ্য, গত বুধবার অবৈধ ভাউচারে স্বাক্ষর না করায় প্রধান শিক্ষক রাশেদুল হাসানের ঘাড়ে আঘাত করে হত্যাচেষ্টা করেন সহকারী শিক্ষক সাইফুল ইসলাম। প্রধান শিক্ষক রাশেদুল হাসান ঘটনার দিন থেকে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফলিতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় প্রধান শিক্ষকের স্ত্রী রহিমা রাশেদ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়