জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

রাজধানীতে জায়গা নিয়ে দ্ব›দ্ব গুলিবিদ্ধ ২

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর রায়েরবাজারে জায়গা দিয়ে দ্ব›েদ্ব দুই ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাদেক খান রোডের সচিব গলি এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুজন হলেন- মো. খোকন (৩৪) ও আরিফ হোসেন (৩৫)। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। জায়গা নিয়ে দ্ব›েদ্বর জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
ঢামেক ক্যাম্পের পুলিশ ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, আহত দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আরিফের পায়ে গুলি লাগলেও খোকনের অবস্থা আশঙ্কাজনক। তার পেটে গুলি লেগেছে। তিনি আরো জানান, রায়েরবাজারে ঘটনায় ইউনুস সরদার (৫৫) নামে আরো একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আহত ব্যক্তি জানান, তিনি দিনমজুরের কাজ করেন। ঘটনার সময় দুই পক্ষের গোলাগুলিতে আহত হন।
তার কোমরের নিচে সামান্য ক্ষতচিহ্ন রয়েছে।
গুলিবিদ্ধ আরিফ হোসেন বলেন, আমার দুটি রিকশা রয়েছে। সাদেক খান রোড সচিব গলি এলাকার একটি গ্যারেজে তা রাখা হয়। ওই গ্যারেজ নিয়ন্ত্রণ করেন ‘ব্রাদার মাসুদ’ নামে একজন। গত শুক্রবার রাতে তিনি আমাদের রিকশা রাখতে নিষেধ করেন। এরপর গতকাল তার নেতৃত্বে নজরুল, কামরুল, বাবুসহ প্রায় ২০-২৫ জন গ্যারেজে ঢুকে আমাদের ওপর হামলা করে। একপর্যায়ে তাদের এলোপাতাড়ি গুলিতে আমরা দুজন আহত হই।
হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুক্তারুজামান জানান, সাদেক খান রোডে একটি জায়গা নিয়ে অনেক বছর আগেই থেকে দ্ব›দ্ব চলছিল। সেই জায়গায় একটি রিকশার গ্যারেজ আছে। এসব ঘটনাকে কেন্দ্র গতকাল গুলির ঘটনা ঘটেছে। তবে জায়গাটি একজন প্রবাসীর। এ ঘটনায় দুজন গুলিবিদ্ধ হয়েছে। বিস্তারিত জানতে চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়