জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

রাঙ্গাবালী প্রেস ক্লাব : জোবায়ের সভাপতি রুবেল সম্পাদক

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি : রাঙ্গাবালী প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নিউজ টুয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের সিকদার জোবায়ের হোসেন সভাপতি এবং দৈনিক ভোরের কাগজের কামরুল হাসান রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে রাঙ্গাবালী প্রেস ক্লাব কার্যালয়ে ভোটের ফলাফল ঘোষণা করেন প্রেস ক্লাবের উপদেষ্টা ও দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার হাফিজুর রহমান।
কমিটির অন্যরা হলেন- সহসভাপতি সিকদার জাবির হোসেন (দ্য এশিয়ান এইজ), জাহাঙ্গীর আলম (আমাদের অর্থনীতি), সহ-সাধারণ সম্পাদক এনামুল ইসলাম (মাই টিভি), যুগ্ম সম্পাদক দিলীপ কুমার দাস (আজকের তালাশ), মো. নুরুজ্জামান (সরেজমিন বার্তা), কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম (নয়া দিগন্ত), দপ্তর সম্পাদক জাওয়াদুল কবির প্রিতম (ঢাকা প্রতিদিন), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক রহিম গাজী (গণকণ্ঠ), প্রচার সম্পাদক শাহ নেওয়াজ (ইনকিলাব); কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম সায়েম (নয়া শতাব্দী), নাজমুল কবির সুমন (পুনরুত্থান), ইয়াসিন মাহমুদ (আমাদের নতুন সময়), সাগর মাহমুদ (গ্রামের কাগজ)।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়