জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

বাফওয়ার ‘নব আলো’ স্কিম উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনীতে কর্মরত চতুর্থ শ্রেণির কর্মচারী ও তাদের পরিবারের যারা সরকারিভাবে চিকিৎসাপ্রাপ্তির আওতাভুক্ত নন, তাদের চিকিৎসা প্রদান কার্যক্রমের পরিধি সহজলভ্য ও ব্যাপকতর করার লক্ষ্যে বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী তাহ্মিদা হান্নানের দিকনির্দেশনা ও উদ্যোগে বাফওয়া কর্তৃক ‘দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড’-এর পৃষ্ঠপোষকতায় ‘নবআলো’ স্কিম চালু করা হয়েছে। আইএসপিআর
এ স্কিমের আওতায় বিনামূল্যে নিয়মিত চিকিৎসা সুযোগের পাশাপাশি বিভিন্ন স্বনামধন্য হাসপাতালের মাধ্যমে প্যাথলজি ও রেডিওলজিক্যাল পরীক্ষাসহ শল্য চিকিৎসা (সার্জারি) প্রদান করা হবে। বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভানেত্রী তাহ্মিদা হান্নান এ ‘নবআলো’ স্কিমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। উদ্বোধন অনুষ্ঠানে ফলক উন্মোচনের পাশাপাশি, এ উদ্যোগের সফলতার জন্য মোনাজাত করা হয়। পরবর্তী সময়ে তিনি কেন্দ্রীয় বাফওয়ার প্রাঙ্গণে ‘নবআলো’ স্কিমের পারিবারিক চিকিৎসা বই বিতরণের মাধ্যমে এ চিকিৎসা সেবার সূচনা করেন। ‘নবআলো’ স্কিমের বই বিতরণী অনুষ্ঠানে ‘দি ঢাকা মার্কেন্টাইল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেড’-এর ব্যবস্থাপনা পরিচালক শামসুন নাহার জাফর উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বাংলাদেশ বিমানবাহিনীর সব ঘাঁটিতে এ চিকিৎসা সেবা চালু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়