জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

নান্দাইলের প্রথম নারী ইউপি চেয়ারম্যান তাছলিমা আক্তার

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : স্বাধীনতার ৫০ বছর পর এই প্রথম নান্দাইল উপজেলায় ইউপি চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন তাছলিমা আক্তার। ৫ জানুয়ারি পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে তিনি ভোটযুদ্ধে বিজয়ী হয়ে চমক দেখিয়েছেন। মোয়াজ্জেমপুর ইউনিয়নে তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) মো. আবুল খায়ের বাবুলকে ৬৩০ ভোটে পরাজিত করে তিনি বিজয়ী হয়েছেন।
জানা গেছে, বিজয়ী নারী প্রার্থী তাছলিমা আক্তার মোয়াজ্জেমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম মোর্শেদ আলী খানের স্ত্রী। তার স্বামীকে দুর্বৃত্তরা নির্মমভাবে হত্যা করে। তবে তাছলিমা আক্তার রাজনৈতিক কর্মকাণ্ডে তেমন সক্রিয় না থাকলেও তার স্বামীকে আওয়ামী লীগের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনায় কখনো বাধা প্রদান করেননি বরং নির্দ্বিধায় তার স্বামীকে সহযোগিতা করেছেন। ৫ জানুয়ারি নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে প্রথমবারের মতো নৌকা প্রতীক দেন। নান্দাইলের রাজনৈতিক ইতিহাসে এই বিপ্লবী নারী উপজেলা আওয়ামী লীগ নেতাদের সহযোগিতায় জনগণের দোয়া ও ভালোবাসায় ৭ হাজার ৩৫৮ ভোট পেয়ে বিজয় লাভ করেন। পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য যথাসাধ্য চেষ্টা করেছি এবং সফল হয়েছি।
বিজয়ী চেয়ারম্যান তাছলিমা আক্তার বলেন, আমি প্রধানমন্ত্রী, নান্দাইলের সংসদ সদস্য, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সব আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতাসহ ইউনিয়নবাসীর প্রতি চিরকৃতজ্ঞ। তাদের দোয়া ও ভালোবাসায় আমি চেয়ারম্যান হয়েছি, আমি ইউনিয়নবাসীর সার্বিক উন্নয়নে সর্বোচ্চ ভূমিকা পালন করব ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়