জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলদের প্রত্যক্ষ ভোটে ফাহিম ইকবাল চৌধুরী খাইরু সভাপতি ও আব্দুর রশিদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টায় উপজেলার ডাক-বাংলো মিলনায়তনে আয়োজিত ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তারা নির্বাচিত হন। এর আগে দুপুর ৩টার দিকে সম্মেলন শুরু হয়।
নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নাজমুল হাসান হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- বান্দরবান জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদের সদস্য বাবু লক্ষী পদ দাস।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বান্দরবান জেলা যুবলীগের আহ্বায়ক বাবু কেলু মং মার্মা, যুগ্ম-আহ্বায়ক ও বান্দরবান পৌর কাউন্সিলর মুহাম্মদ ওমর ফারুক, জেলা আওয়ামী লীগ সদস্য ও নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি তসলিম ইকবাল চৌধুরী, জেলা যুবলীগ সদস্য বাবু চুই থিং মার্মা, উপজেলা আওয়ামী লীগ সাধারাণ সম্পাদক ও দৌছড়ি ইউনিয়নের নবাগত চেয়ারম্যান মো. ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যনু ওয়ান চাক, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা ওয়াই মার্মা প্রমুখ। এ সময় উদ্বোধক হিসেবে উপজেলা যুবলীগ সভাপতি মো. জসিম উদ্দীন এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মো. আলী হোসেন মেম্বার। সভাপতি পদে দুইজন, ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, রেজা উর রহমান ও সাধারণ সম্পাদক পদে চারজন, মো. ফরিদ উল্লাহ, আনছার উল্লাহ, আব্দুর রশিদ ও মুন্না বড়ুয়া প্রতিদ্ব›িদ্বতা করেন। এতে কাউন্সিলরদের ভোট সর্বমোট ১৩১ ভোটের মধ্যে ভোট কাস্টিং হয়েছে ১২২ ভোট। প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে ফাহিম ইকবাল চৌধুরী খাইরু ১০৩ ভোট, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী রেজাউর রহমান পেয়েছেন ১৮ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুর রশিদ পেয়েছেন ৫৫ ভোট, তার প্রতিদ্ব›দ্বী হিসেবে ফরিদ উল্লাহ পেয়েছেন ৪৫ ভোট। কাস্টিং ভোটের মধ্যে ১টি ভোট নষ্ট হিসেবে গণ্য করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়