জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

নওগাঁ সীমান্ত : বিএসএফের গুলিতে প্রাণ গেল যুবকের

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহার উপজেলার হাপানিয়া কৃষ্ণস্বদা সীমান্তে বিএসএফের গুলিতে মকবুল হোসেন ওরফে সালাউদ্দীন (৩০) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। নওগাঁ বিজিবি-১৬ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল রেজাউল কবির বিষয়টি নিশ্চিত করেন। নিহত সালাউদ্দীন উপজেলার কৃষ্ণস্বদা গ্রামের মো. আলাউদ্দীনের ছেলে।
স্থানীয়রা জানান, গতকাল শনিবার বেলা ১১টার দিকে মাঠে কাজ করতে গিয়ে তারা মরদেহ দেখতে পান। বাংলাদেশ-ভারত সীমান্তে মরদেহ পড়ে থাকতে দেখে তারা নওগাঁ-১৬ বিজিবি এবং সাপাহার থানায় খবর দেন।
সাপাহার থানার ওসি তারেকুর রহমান সরকার জানান, ভারত থেকে ভোরে ফেরার পথে বিএসএফের গুলিতে সালাউদ্দীন মারা যায়। লাশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর কাছে তাদের সীমান্তে রয়েছে। বিজির পক্ষ থেকে লাশ ফেরত আনার জন্য আলোচনা চলছে। বিষয়টি নিয়ে জানতে চাইলে নওগাঁ-১৬ বিজিবির সিও (কমান্ডিং অফিসার) লেফটেন্যান্ট কর্নেল কবির বলেন, নিহত যুবক সাপাহার উপজেলার গোয়ালা ইউনিয়নের কৃষ্ণস্বদা গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে। নিহত মকবুল ওরফে সালাউদ্দিন গরু চোরাকারবারির সঙ্গে যুক্ত ছিল। ধারণা করা হচ্ছে, শনিবার ভোরে কোনো একসময় ভারত থেকে অবৈধভাবে গোপনে গরু আনার সময় বিএসএফের গুলিতে সে মারা যায়। বাংলাদেশ-ভারত সীমান্তের ২০০ গজ ভেতরে (ভারতীয় সীমান্ত) লাশ থাকায় হস্তান্তরের বিষয়ে বিএসএফের সঙ্গে আলোচনা চলছে। যথাযথ ব্যবস্থা গ্রহণ করে লাশ ফেরত আনার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়