জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

জাবি প্রেস ক্লাবের নির্বাচন : সভাপতি ইমন সম্পাদক নাঈম

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবি প্রতিনিধি : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেস ক্লাবের ২০২২-২৩ সেশনের ‘কার্যকরী পরিষদ নির্বাচন’ অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী জনকণ্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ইমন মাহমুদ এবং সাধারণ সম্পাদক পদে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী ভোরের কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নুর হাছান নাঈম। গতকাল শনিবার বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ আলমগীর কবীর এই ফলাফল ঘোষণা করেন।
এর আগে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্রের প্রেস ক্লাব কক্ষে ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হয়। কমিটিতে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন শিহাব উদ্দিন (দৈনিক যায়যায়দিন), যুগ্ম সম্পাদক হাসিব সোহেল (দ্য বাংলাদেশ পোস্ট), কোষাধ্যক্ষ মোসাদ্দেকুর রহমান (দৈনিক আমার সংবাদ), দপ্তর সম্পাদক-নোমান বিন হারুন (দৈনিক শেয়ার বিজ), গ্রন্থাগার-সম্পাদক ফাইজার মো. শাওলিন (দৈনিক আলোকিত কণ্ঠ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন খালেদ জুবায়ের শাবাব (দ্য এশিয়ান এইজ) ও ওয়াজহাতুল ইসলাম (আমাদের সময়.কম)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার সহকারী অধ্যাপক মো. রনি হোসাইন, সহকারী নির্বাচন কমিশনার (সচিব) মো. মুসা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা।
সদ্য নির্বাচিত কমিটি প্রসঙ্গে সভাপতি ইমন মাহমুদ বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের বর্তমান কমিটি বিশ্ববিদ্যালয়কে ইতিবাচকভাবে তুলে ধরার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে। সেই সঙ্গে আমাদের মধ্যে অনুসন্ধানী সাংবাদিকতার আগ্রহ আরো বৃদ্ধি করার জন্য কাজ করে যাব।
সাধারণ সম্পাদক নুর হাছান নাঈম বলেন, সাংবাদিকতার ক্ষেত্রে আমাদের অন্যতম কাজ হবে গঠনমূলক সমালোচনার মাধ্যমে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাওয়া। সেই সঙ্গে সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণমূলক কর্মসূচি আয়োজনের মাধ্যমে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে কাজ করার সক্ষমতা অর্জন করা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়