জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

কোনো মৃত্যু নেই : এক সপ্তাহে ভর্তি ৬৪ ডেঙ্গু রোগী

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলতি জানুয়ারি মাসের ৭ দিনে (১-৮ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত) ৬৪ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছেন। এই সময়ে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন মাত্র ১৬ জন। তবে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত কারোর মৃত্যু হয়নি।
গতকাল শনিবার ডেঙ্গু পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন দুজন। এই দুজনই ঢাকার হাসপতালে ভর্তি হয়েছেন।
অধিদপ্তরের তথ্য অনুযায়ী, এর আগে শুক্রবার একজন, বৃহস্পতিবার নয়জন, বুধবার চারজন, মঙ্গলবার চারজন, সোমবার ২৯ জন, রবিবার ১১ জন, শনিবার চারজন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৪৮ জন। এর মধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ২৮ জন। আর অনান্য বিভাগের হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ২০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়