জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

এসবিএসির ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন গতকাল রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান আবদুল কাদির মোল্লা। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ মিজানুর রহমান, পরিচালক মোহাম্মদ আইয়ুব, ইঞ্জিনিয়ার মো. মোখলেসুর রহমান, মোহাম্মদ নাওয়াজ, মো. হেলালউদ্দিন ও আনোয়ার হোসেন, স্বতন্ত্র পরিচালক প্রফেসর মো. মকবুল হোসেন ভূঁঁইয়া, শরিয়াহ সুপারভাইজরি কাউন্সিলের চেয়ারম্যান মাও. মো. আবদুর রাজ্জাক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
এছাড়া ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন, উপব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেন ভূঁইয়া ও মোহাম্মদ সেলিম চৌধুরীসহ বিভাগীয় প্রধান ও শাখা ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।
সম্মেলনে জানানো হয়, এসবিএসি ব্যাংকের ২০২১ সাল শেষে আমানতের পরিমাণ দাঁড়িয়েছে ৭ হাজার ৩১৯ কোটি টাকা, যা আগের বছর শেষে ছিল ৭ হাজার ১৪৫ কোটি টাকা। আর এ সময়ে ঋণের পরিমাণ দাঁড়িয়েছে ৬ হাজার ৫৪০ কোটি টাকা, যা ২০২০ সাল শেষে ছিল ৫ হাজার ৭৪০ কোটি টাকা। ২০২১ সাল শেষে পরিচালন মুনাফা দাঁড়িয়েছে ২১০ কোটি টাকা, এর আগের বছরে ব্যাংকের মুনাফা ছিল ১৫২ কোটি টাকা। সে হিসেবে ২০২১ সালে ব্যাংকের মুনাফা বেড়েছে ৫৮ কোটি টাকা বা ৩৮ শতাংশ।
আবদুল কাদির মোল্লা বলেন, আমরা যারা বোর্ডে আছি, প্রত্যেকে বিশ্বাস করি, আমানতকারীরাই ব্যাংকের প্রকৃত মালিক। তাদের স্বার্থ রক্ষায় আমরা পাহারাদারের ভূমিকায় নিয়োজিত রয়েছি। এ কাজটিকে সুষ্ঠুভাবে সম্পাদন করতে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের ভূমিকাই মুখ্য। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়