গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

হোসেনপুরে বৃদ্ধের অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে অর্ধগলিত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ১০টায় পৌর এলাকার ২নং ওয়ার্ডের ধুলিহর গ্রামের সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম আয়ুব আলীর বাগানে মরদেহের সন্ধান পাওয়া গেছে। স্থানীয়রা জানান, কয়েকদিন আগে বৃদ্ধ মতি মিয়া ওই জঙ্গলে মৃত্যুবরণ করেন।
পরে বৃদ্ধের মৃত্যুর খবর পুলিশকে জানানো হয়। পুলিশ মরদেহের সুরতহাল করে কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। স্থানীয় কমিশনার শাহজাহান আলম কাজল লাশের নমুনা দেখে শনাক্ত নিশ্চিত হন সে সিদলা ইউনিয়নের উত্তর ধুলিহর গ্রামের আবু মিয়ার ছেলে মতি মিয়া (৬৫)। পরে মতি মিয়ার মেয়ে তাসলিমা (১৬) এসে লঙ্গি, জ্যাকেট ও চশমা দেখে তার বাবার মরদেহ বলে শনাক্ত করে।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে- বাড়িতে ঠাঁই না পেয়ে সে প্রায়ই নিখোঁজ থাকত। সে হয়তো এভাবেই জঙ্গলে বস্তায় ঘুমিয়ে রাতে ঘুমন্ত অবস্থায় স্টোক করে মৃত্যু হয়। ময়নাতদন্তে আসল তথ্য জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়