গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

হাইতিতে গুলি করে ২ সাংবাদিককে হত্যা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : হাইতির রাজধানী পোর্ট-অ-প্রিন্সের শহরতলীতে একটি সংঘবদ্ধ অপরাধী চক্র বা গ্যাংয়ের নেতার সাক্ষাৎকার নিতে গিয়ে দুই সাংবাদিক নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ ও স্থানীয় গণমাধ্যম। গত বৃহস্পতিবার সন্দেহভাজন একটি গ্যাংয়ের সদস্যরা প্রতিদ্ব›দ্বী গ্যাং লিডারের সাক্ষাৎকার নিতে যাওয়া সাংবাদিকদের ওপর গুলি চালায়। এ ঘটনায় মন্ট্রিয়লভিত্তিক রেডিও স্টেশন ইকাউত এফএমে কর্মরত সাংবাদিক আমাদি জন ওয়েসলি ও স্থানীয় সাংবাদিক উইলগুয়েনস লুসান্ত নিহত হন বলে নাম প্রকাশ না করার শর্তে বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছেন হাইতির এক পুলিশ কর্মকর্তা। তিনি বলেছেন, দলে থাকা তৃতীয় এক সাংবাদিক ওই আক্রমণ থেকে বাঁচতে সক্ষম হন। দুই সাংবাদিক যে এলাকায় নিহত হয়েছেন, তার নিয়ন্ত্রণ নিয়ে একাধিক গ্যাংয়ের মধ্যে লড়াই চলছে।
ইকাউত এফএম পরে তাদের কর্মী ওয়েসলির মৃত্যুর খবর নিশ্চিত করে; এ হত্যাকাণ্ডকে ‘অপরাধমূলক ও বর্বর কাজ’ বলেও অভিহিত করেছে তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়