গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

হইচইয়ের সিরিজে মিথিলা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। এবার সেই সিরিজে যুক্ত হচ্ছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় দ্বিতীয় সিজনে ভ্রমর চরিত্রে দেখা যাবে তাকে। এই ভূমিকায় প্রথম সিজনে সৌরভ দাসের সঙ্গে অভিনয় করেছিলেন শোলাঙ্কি রায়। সিরিজের দ্বিতীয় গুরুত্বপূর্ণ চরিত্র এটি। জানা যায়, নীলকুঠির রাজা বা নীলকুঠির পাইলট হিসেবে সৌরভকেই দেখা যাবে। আর ভ্রমর হিসেবে খ্যাত শোলাঙ্কি নিজেই নাকি সরে দাঁড়িয়েছেন সিরিজ থেকে। এরপর ভ্রমর চরিত্রের অফার দেয়া হয়েছিল কৌশানী, দেবলীনা চট্টোপাধ্যায়, অনুষা বিশ্বনাথনকে। অবশেষে চরিত্রটি করতে রাজি হয়েছেন ঢাকার মিথিলা। আপাতত করোনা আক্রান্ত স্বামী নির্মাতা সৃজিত মুখার্জি ও মেয়ে আইরা। তাই আইসোলেশনে রয়েছেন এই অভিনেত্রী। কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেই শুরু হবে ‘মন্টু পাইলট’-এর নতুন সিজনের শুটিং।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়