গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

সংবাদ সম্মেলনে অভিযোগ : বাঘায় ‘পকেট কমিটি’ করছে মনিগ্রাম ইউনিয়ন বিএনপি

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : গঠনতন্ত্রবহির্ভূতভাবে উপজেলার মনিগ্রাম ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদকসহ নেতারা। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১টায় বাঘা প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
লিখিত বক্তব্যে ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক বলেন, গঠনতন্ত্র মেনে বিভিন্ন ইউনিট কমিটি গঠন করা হয়নি। উপজেলা বিএনপির আহ্বায়কসহ তার সমর্থিত ব্যক্তিরা মনগড়া কমিটি গঠন করছেন। ৮ ও ৯নং ওয়ার্ড কমিটি গঠন না করেই ইউনিয়ন কমিটি গঠনের তফসিল ঘোষণা করা হয়েছে। এছাড়া ওয়ার্ড পর্যায়ে কাউন্সিলের মাধ্যমে কমিটি না করে ইউনিয়ন কমিটি করা হচ্ছে। অর্থের বিনিময়ে কমিটি অনুমোদনের অভিযোগও আনা হয়েছে। কোনো কোনো ওয়ার্ডে আ.লীগ সমর্থক ব্যক্তিকে কমিটির সদস্য করা হয়েছে বলেও দাবি করা হয়।
উপজেলা বিএনপির আহ্বায়ক ফখরুল হাসান বাবুল বলেন, জেলা বিএনপির পরামর্শে কমিটি গঠন করা হচ্ছে। জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ বলেন, গঠনতন্ত্র অনুয়ায়ী কমিটি হচ্ছে। যারা প্রার্থী হচ্ছেন তাদের কাছে থেকে কিছু টাকা নেয়া হচ্ছে, এটা সত্য। তবে যারা সংবাদ সম্মেলন করছেন তারা আ.লীগের এজেন্ডা বাস্তবায়ন করার চেষ্টা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়