গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

শর্ট সার্কিট থেকে আরএস টাওয়ারে অগ্নিকাণ্ড

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর গ্রিন রোডে বহুতল ভবন ‘আর এস টাওয়ারে’ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ১৪ তলা আর এস টাওয়ারের ৫ম তলায় আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ফায়ার সার্ভিস বলছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।
এর আগে, গত বৃহস্পতিবার বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বহুতল ভবন রাহাত টাওয়ারের ১১ তলায় যমুনা টেলিভিশনের ব্যুরো অফিস ও তুরাগের বাউনিয়া এলাকায় একটি ইজিবাইক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাহাত টাওয়ারে যমুনা টেলিভিশনের অফিস ছাড়াও আটতলায় বিজয় টিভি ও চতুর্থ তলায় বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলসহ বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে। অগ্নিকাণ্ডে যমুনা টেলিভিশনের অফিসে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডিউটি অফিসার লিমা খানম বলেন, গতকাল সকাল সাড়ে ১০টার দিকে আর এস টাওয়ারে অগুন লাগে।
খবর পেয়ে মোহাম্মদপুর ও তেজগাঁও ফায়ার স্টেশনের ৪টি ইউনিট প্রায় পৌণে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ৫ম তলায় থাকা কয়েকটি পুরনো আসবাবপত্র, কম্পিউটার ও ব্যাটারি পুড়ে গেছে। এতে ১ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়