গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

মিরসরাইয়ে শিশু ধর্ষণের আসামি গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিরসরাইয়ে শিশু ধর্ষণ মামলার আসামি মো. মুরাদকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় তাকে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়।
মুরাদ উপজেলার ২নং হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের মৃত জিয়াউর রহমানের ছেলে।
গত ২ জানুয়ারি বিকালে মুরাদ ঘরে ঢুকে শিশুটিকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে। বাবা-মায়ের মৃত্যুর পর শিশুটি উপজেলার ২নং হিঙ্গুলি ইউনিয়নের আজমনগর গ্রামে তার খালার বাড়িতে থাকত। পারিবারিক কাজে তার খালা বাইরে গেলে ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে মুরাদ। এ ঘটনায় তার খালা বাদী হয়ে গত ৩ জানুয়ারি মুরাদকে আসামি করে জোরারগঞ্জ থানায় মামলা করেন।
র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিসি-২ হাটহাজারী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. মাহফুজুর রহমান বলেন, মুরাদকে শুক্রবার দুপুরে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে ওই শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে। তাকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়