গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

মাদকসেবীর অ্যাকাউন্টে ৫ কোটি টাকা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক মাদকসেবীর অ্যাকাউন্টে ৫ কোটি টাকার সন্ধান পেয়েছে র‌্যাব। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা অনুষদের সাবেক এক পরিচালকের ছেলে সে। রাজশাহীতে রয়েছে তাদের তিনটি বিশাল বাড়ি। রয়েছে একাধিক মার্কেট, ৭৩ বিঘা ফসলি জমি ও আমবাগান।
১২ বছর আগের মাদক মামলা, হত্যা ও নারী নির্যাতনের একাধিক মামলায় শিবগঞ্জ পৌর এলাকার জালমাছমারী মহল্লার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে র?্যাব। গতকাল শুক্রবার দুপুরে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীরচর্চা অনুষদের সাবেক পরিচালক মৃত আবেদ আলীর ছেলে আজাহার আলী আপেল ২০০০ সালে এইচএসসি পাসের পর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিল। কিন্তু বেপরোয়া জীবনযাপন ও মাদকে জড়িয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়ার সময়ই শেষ হয়ে যায় শিক্ষাজীবন। বর্তমানে মাদক সেবনেই তার মাসে লাখ টাকা লাগে। আপেল ছাড়াও আরো আটক হয় মাদক সরবরাহকারী আসিফ আলী নিশান ও আমেরিকা প্রবাসী ভাইয়ের ছেলে মাদকসেবী সাদমান শাকিব আলী। তাদের দেয়া তথ্যে শিবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে গতকাল শুক্রবার সকালে আরো চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও জালটাকা জব্দ করা হয়েছে।
র?্যাব জানায়, আপেলের কাছ থেকে চারটি ব্যাংকের এটিএম কার্ড জব্দ করা হয়েছে। এই চারটি কার্ডে আনুমানিক ৫ কোটি টাকা রয়েছে বলে র‌্যাবকে জানিয়েছে আপেল। এইচএসসি পাস করার পরই ২০০০ সালে পরিবারের অসম্মতিতে প্রেম করে আফসানা ইয়াসমিন নামে এক নারীকে বিয়ে করে আপেল। মাদকাসক্তের কারণে বিবাহ বিচ্ছেদ ঘটে।
মাদক মামলা থেকে বাঁচতে বিদেশে পালিয়ে যায় আপেল। ২০১৫ সালে দেশে ফিরে আফরোজা খাতুনকে বিয়ে করে এবং ৬ মাসের মধ্যে বিচ্ছেদ হয়।
শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বলেন, শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে। আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়