গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

বোদায় হেরোইনসহ আটক ৬

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বোদা (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের বোদায় হেরোইনসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার পাঁচপীর ইউনিয়নের মেনাগ্রাম থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলো- উপজেলার মেনাগ্রামের মৃত নূর বক্স সরকারের ছেলে সালাউদ্দিন বাবু (৪০), একই এলাকার আব্দুস সামাদের ছেলে আলম ওরফে জামাত (৫০), পাঁচপীর এলাকার নুরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (২৮), পাঁচপীর উত্তর মাষানপাড়ার পঞ্চানন রায়ের ছেলে মণি ভূষণ রায় (২৫), রাম গোবিন্দ হিসাবিয়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে আব্দুল কাদের লিটন (২৮) ও কাহারগঞ্জ এলাকার নজরুল ইসলামের ছেলে বদিউজ্জামান রনি (৩০)।
পুলিশ জানিয়েছে, গোপন তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাতে উপজেলার পাঁচপীর ইউনিয়নের মেনাগ্রাম সকিনের মাদক বিক্রেতা সালাউদ্দিন বাবুর বসতবাড়ির পশ্চিম পাশে টিনশেডের একটি ঘর থেকে ওই ছয়জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩ গ্রাম হেরোইন জব্দ করা হয়। বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী জানান, আটকদের গতকাল শুক্রবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়