গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

বরিশালে আলোচনা সভা

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশালে ব্যবসায়ীদের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক আলোচনা সভা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীর কাউনিয়ায় পার্টি হাউজে ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা সভার আয়োজন করে রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লি.। বরিশালের ডিলার মাওলানা সাঈদ আহম্মেদের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত আলোচনা সভায় বরিশাল ও ঝালকাঠি জেলার বিভিন্ন উপজেলার ১৫০ জন ব্যবসায়ী অংশগ্রহণ করেন।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লি.-এর পরিচালক মারুফ রহমান। সন্ধ্যা ৭টায় আলোচনা সভা শুরু হয়। পরে বিভিন্ন স্থান থেকে আগত ব্যবসায়ীরা রুপসা টায়ার ও টিউবের বিভিন্ন গুণগত দিক নিয়ে তাদের মতামত তুলে ধরেন। এ সময় ম্যানেজার জসিমউদ্দিন (উৎপাদন ও কারিগরি বিভাগ রূপসা টায়ার) রূপসা টায়ার ও টিউবের গুণগত মান নিশ্চিতে ব্যবসায়ীদের পরামর্শ বিবেচনা করার কথা জানান। পরবর্তীতে রূপসা কোম্পানির বিভিন্ন পণ্যের প্রদর্শনী করা হয়।
আলোচনা সভা শেষে অংশগ্রহণকারী ব্যবসায়ীদের নিয়ে একটি র‌্যাফেল ড্র অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণকারীদের মধ্য থেকে লটারির মাধ্যমে ৫ জনকে পুরস্কৃত করা হয়। পরে সব ব্যবসায়ীকে নিয়ে খাবার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপসা টায়ার এন্ড কেমিক্যাল লি.-এর প্রধান হিসাবরক্ষক তোফায়েল আশরাফ, এরিয়া ম্যানেজার (চট্টগ্রাম) মাসুম বিল্লাহ দুলাল, এরিয়া ম্যানেজার (ঢাকা) নাসির উদ্দিন, এরিয়া ম্যানেজার (সিলেট) মামুনুর রশিদ, এরিয়া ম্যানেজার (বরিশাল) মোশারফ মোল্লা রিপন, এক্সিকিউটিভ অফিসার মো. জহির ও চরবাড়িয়া সাইকের স্টোর্সের স্বত্বাধিকারী শুক্কুর ফকির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়