গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

পাবনায় দুই পরিবারের সংষর্ষে বৃদ্ধ নিহত : আহত ১০

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার চর সাফুল্লা গ্রামে বিদেশে লোক পাঠানোর জন্য দেয়া টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।
নিহত তোতা মিয়া (৬০) ওই গ্রামের মৃত আহেজ ব্যাপারীর ছেলে।
বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, প্রায় ১৮ মাস আগে চর সাফুল্লা গ্রামের শফিকুল ইসলামের মাধ্যমে তোতা মিয়ার ছেলে আখের আলী সৌদি আরব যান। কয়েক মাস থাকার পরে শফিকুল সেখানে থেকে গেলেও আখের আলী থাকতে না পেরে দেশে ফিরে আসেন। দেশে এসে আখের আলী শফিকুলের পরিবারের কাছে টাকা ফেরত চান। এ নিয়ে দীর্ঘদিন ধরেই দুই পরিবারের মধ্যে বিরোধ চলছিল।
গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হন। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তোতা মিয়াকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়