গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

পলাশে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি স্বর্ণালঙ্কার লুট

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : জেলার পলাশে ডিবি পুলিশ পরিচয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িহাওলাপাড়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি আবুল কাশেমের বাড়িতে এ ঘটনা ঘটে। এতে ডাকাতরা বাড়ির সদস্যদের হাত-পা বেঁধে আলমারি ভেঙে নগদ টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী আবুল কাশেম জানান, বৃহস্পতিবার রাতে ৬ থেকে ৭ জনের একদল ডাকাত ডিবি পুলিশ পরিচয় দিয়ে বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে তারা মাদকবিরোধী তল্লাশির নামে ঘরের বিভিন্ন আলমারি ভেঙে নগদ ৯০ হাজার টাকা ও প্রায় ১৪ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়।
এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ঘটনা শোনার পর সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তবে এখনো ভুক্তভোগী পরিবারের কাছ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়