গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

পলকের সুস্থতা কামনায় ৮২০ মসজিদে দোয়া

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং তার দুই ছেলে অপূর্ব ও অর্জনের রোগমুক্তি কামনায় উপজেলার ৮২০টি মসজিদে দোয়া করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ জুমা এই দোয়ার আয়োজন করে উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠন। সিংড়া দমদমা আল জামেয়াতুল কোরআনিয়া মাদ্রাসার এতিম ও ওয়ালামাদের নিয়ে অনুষ্ঠিত দোয়ায় করোনা আক্রান্ত প্রতিমন্ত্রী পলক ও তার পরিবারের সদস্যদের সুস্থতা কামনা করা হয়। সিংড়া পৌর শহরের কেন্দ্রীয় মসজিদে দোয়া পরিচালনা করেন উত্তরবঙ্গের মাওলানা আলী আকবর। দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সাবেক ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। সিংড়ার পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস বলেন, প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও তার দুই ছেলের করোনা থেকে মুক্তির জন্য মসজিদে মসজিদে এই দোয়ার আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়