গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

নিয়ামতপুরে সৎমাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি : নিয়ামতপুর উপজেলার সদর ইউনিয়নের গলাইকুড়া গ্রামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ১টার দিকে গ্রামের গবরার মোড়ে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার সতীনের ছেলেকে আটক করেছে পুলিশ। নিহত রাবেয়া বেগম (৬০) নামে ওই গ্রামের ইসরাইলের স্ত্রী। অভিযুক্তের নাম শাহিন (২০)।
স্থানীয় সূত্রে জানা যায়, সদর ইউনিয়নের গলাইকুড়া (গবরার মোড়) গ্রামের ইসরাইলের আগের স্ত্রীর ছেলে শাহিন তার বাবা এবং সৎমায়ের সঙ্গে এক বাড়িতে বসবাস করে। গতকাল শুক্রবার ইসরাইল জুমার নামাজ পড়ার জন্য মসজিদে গেলে শাহিন মোটরের সুইচ দেয়াকে কেন্দ্র করে সৎমায়ের সঙ্গে ঝগড়া শুরু করলে একপর্যায়ে দা দিয়ে সৎমা রাবেয়া বেগমের মাথায় একাধিক আঘাত করে। রাবেয়া রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর গলা কাটা হয়। পরে স্থানীয়রা জানতে পেরে পুলিশকে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার এবং শাহিনকে আটক করে।
নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলুর রহমান বলেন, আমি সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি এবং দেখি লাশ রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে।
নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির বলেন, কী কারণে মাকে হত্যা করল তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্ত করলে জানা যাবে। এ ঘটনায় মামলা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়