গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

নাগরপুরে এক সপ্তাহে ৫ চুরি গ্রেপ্তার ৫

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে এক সপ্তাহে উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে পাঁচটি চুরির ঘটনা ঘটেছে। পুলিশ ২৪ ঘণ্টা অভিযান চালিয়ে পাঁচ চোরকে গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করেছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সম্প্রতি নাগরপুরের বিভিন্ন এলাকায় সিঁধেল চোর ও গরু চুরি আশঙ্কাজনকভাবে বেড়ে গেছে। চোরের উপদ্রবে নিঃস্ব হয়ে পড়েছে বেশ কিছু দরিদ্র পরিবার। এ ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন। অবশেষে গত বুধবার রাতভর বিশেষ অভিযান চালায় নাগরপুর থানা পুলিশ। অভিযানে পাঁচ চোরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে বাবনাপাড়া গ্রামের মো. ঠাণ্ডু মিয়ার ছেলে সোহান (১৯), বেকড়া গ্রামের বাদল মিয়ার ছেলে মো. পিয়াস মিয়া (২১), দৌলতপুর উপজেলার তালুকনগর কলেজপাড়া গ্রামের মো. ঠাণ্ডু শেখের ছেলে মো. রাজীব মিয়া (২২), নুরুল ইসলামের ছেলে মো. মন্টু মিয়া (১৯) ও মো. মোন্তাজ মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২৬)। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি গরু, এলইডি টিভি ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৮০ হাজার টাকার মালামাল উদ্ধার করা হয়।
নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম বলেন, দুটি অভিযোগের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ চোরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি গরুসহ বেশকিছু মালামাল উদ্ধার করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়