গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

নবউদ্যমে ছুটে চলার প্রয়াস

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শুরু হয়েছে নতুন বছর। সবার মতো তারকাদেরও আছে বছরজুড়ে নানা পরিকল্পনা। রয়েছে নতুন নতুন প্রত্যাশাও।
আছে পুরনোকে বিদায় জানিয়ে নতুন উদ্যমে ছুটে চলার প্রচেষ্টা। মেলার কাছে নিজেদের নতুন বছরের পরিকল্পনা শেয়ার করেছেন এ প্রজন্মের কয়েকজন তারকা। শুনেছেন রোমান রায়

দিলশাদ নাহার কনা, কণ্ঠশিল্পী
পৃথিবী থেকে করোনা চলে যাক। সবাই সুস্থ সুন্দর স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারে, এটাই আমার চাওয়া। আমরা যেন ভালো মতো কাজ করতে পারি, এই প্রত্যাশা করি। গত দুই বছর ধরে এভাবে চলছে। সবকিছু ঠিক থাকলে আমার অনেক কিছু পরিকল্পনা আছে। সামনে আমার আরো গান, মিউজিক ভিডিওতে কাজ করার পরিকল্পনা আছে। অবস্থা স্বাভাবিক থাকলে সেগুলো করব।

তমা মির্জা, চিত্রনায়িকা
গত বছরটা আমার অনেক ভালো গিয়েছে। অনেক ভালো ভালো কাজ করেছি। কিন্তু বছরের শেষটা আমার জন্য অনেক কষ্টদায়ক ছিল। আমার বোন মারা যাওয়া, আমার মায়ের অসুস্থতা। আমাকে নিয়ে ভালো-মন্দ বেশ কিছু নিউজও আসছে গত বছর। এই বছর আমার একটাই চাওয়া অবশ্যই ভালো ভালো কাজ করা, আমার পরিবারের প্রতি খেয়াল রাখা। গত বছরে শেষের দিকে যে ধাক্কাটা খেয়েছি, এটা যেন নতুন বছরে না হয়।

সাইমন সাদিক, চিত্রনায়ক
নতুন বছরে প্রত্যাশা তো অনেক। প্রত্যাশাটা তো অবশ্যই সিনেমাকেন্দ্রিক। একজন অভিনেতার জায়গা থেকে বলতে গেলে ভালো সিনেমায় কাজ করতে চাই, ভালো সিনেমায় অভিনয় করতে চাই। আমার সিনেমাগুলো মুক্তির পর দর্শক নন্দিত হোক, পাশাপাশি সবার সিনেমা ভালো হোক, এটাই চাই। এ বছরের শিল্পী সমিতির নির্বাচনে নিপুণ আপার প্যানেল থেকে যুগ্ম সম্পাদক পদে নির্বাচন করব।

সিয়াম আহমেদ, চিত্রনায়ক
কাজের প্রতি কমিটেট থাকতে চাই আরো। যে জিনিসগুলো ভুল করেছি বা আরো ভালো করার সুযোগ ছিল সেগুলো ঝালিয়ে নিতে চাই। এত কম সময়ে আমার দর্শক-ভক্তরা যে ভালোবাসা সাপোর্ট দিয়েছেন সে জায়গা থেকে অনেক দায়িত্ব চলে আসে। আমি যেটা বিশ্বাস করি সে কাজগুলো করতে চাই। শুধু কাজ করার জন্য কাজ করতে চাই না। সবার ভালো লাগবে তার জন্য যতটা সম্ভব মন দিয়ে পরিশ্রম করে কাজটা করি। নতুন বছরেও দর্শকদের ভালো ভালো কাজ দিতে চাই।

বাপ্পি চৌধুরী, চিত্রনায়ক
নতুন বছর বাবার বিজনেসে ফোকাস করব। বাবার এক্সপোর্ট-ইমপোর্টের ব্যবসা। সেখানেই খুব ভালোভাবে যুক্ত হবো। আমার পরিবার চায় না, আমি ফিল্মে থাকি। সবার ওপরে আমার বাবা-মা। তারা চান, আমি অন্যকিছু করি। বাবা-মা আসলে আমাকে নিয়ে ছড়ানো নানা গুঞ্জন ও গুজব সহ্য করতে পারেন না। চলচ্চিত্রে অভিনয়ের কারণে বারবারই এসবের মুখে পড়তে হচ্ছে। পরিবার চাইলে এ বছরই তিনি বিয়ের পিঁড়িতে বসবেন। তার কথায়, বাবা-মা যদি কোনো মেয়েকে বিয়ে করতে বলেন, আমি বিয়ে করে ফেলব। আমি সেই মেয়েকে দেখতেও যাবো না। জানতেও চাইব না, সে কেমন!

মনোজ প্রামাণিক, অভিনেতা
পৃথিবী থেকে করোনাসহ সব রোগবালাই বিদায় নিক। সবকিছু চলে গিয়ে মানুষ শান্তিতে থাকুক, এটাই চাই। নতুন বছরে ভালো সিনেমা ওয়েব সিরিজে কাজ করতে চাই। আরো সুন্দর সুন্দর সিনেমা আসুক, দর্শকরা সিনেমা দেখতে হলে আসুক। এটাই আমার নতুন বছরের প্রত্যাশা।

জোভান আহমেদ, অভিনেতা
অভিনয়ের জায়গা থেকে আমার নিজের অভিনয়ে আরো উন্নতি করতে চাই। এটাই হচ্ছে আমার নতুন বছরের প্রত্যাশা।

মেহজাবীন চৌধুরী, অভিনেত্রী
কোভিডের জন্য আমরা অনেক ভালো ভালো কাজ খুব একটা করতে পারিনি। সামনে আশা করব কোভিডের সংক্রমণটা নিয়ন্ত্রণে থাকুক, তাহলে আরো ভালো মানের বড় প্রজেক্টের কাজ করা সম্ভব হবে বলে মনে করি। আমি সে চেষ্টা করব। গত দুই বছর দেশের বাইরে ঘুরতে যাওয়া সম্ভব হয়নি। এটা যদি সুযোগ হয় তাহলে ঘুরতে যাব। সংক্রমণ আস্তে আস্তে বাড়ছে। এটা যেন নিয়ন্ত্রণে থাকে, তার জন্য আমরা সবাই সাবধানে থাকব। সবাই ভালো থাকুক, সুস্থ থাকুক- এটাই চাই।

ইরফান সাজ্জাদ, অভিনেতা
২০২২ সালটা আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। ২০২২ সালটা ভিন্ন এক ইরফান সাজ্জাদ দেখাতে চায়। আমার জন্মদিনে সবার কাছ থেকে অনেক অনেক শুভকামনা পেয়েছি। তারা সবাই আমাকে বলছেন আমি যেন একটু ভিন্ন কাজগুলো করি। তাই আমার নিজেরও পরিকল্পনা ছিল ২০২২ সালটায় ট্র্যাডিশনাল কাজ থেকে বেরিয়ে একটু ভিন্নভাবে ভাবব। সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে ইনশাআল্লাহ আমি সফল হতে পারব। আমি এর মধ্যেই তিনটা সিনেমা নিয়ে কথা বলে ফেলেছি। হাতে কিছু ওয়েব সিরিজও আছে। আমি আশা করি ২০২২ সালটায় আমার ইচ্ছাটা পূরণ করতে পারব। তার জন্য আমার কোনো তাড়াহুড়ো নেই।

পূজা চেরি, চিত্রনায়িকা
প্রত্যেকটা বছরে নতুন নতুন পরিকল্পনা থাকে। ২০২১ সাল যখন শুরু হয় তখন ভেবে ছিলাম ভালো একটা বছর হবে। কিন্তু মহামারির জন্য সেটা হয়নি, তবুও সুস্থ ছিলাম- এটাই অনেক। আমি ব্যক্তিগতভাবে মনে করি ২০২২ সালটা হবে আমার। কারণ এই বছর আমার অনেকগুলো সিনেমা মুক্তি পাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়