গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

নতুন সিনেমা বানাবেন অনির্বাণ ভট্টাচার্য

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বছরের শুরুতেই সুখবর দিলেন অভিনেতা পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। মন্দারের সাফল্যের পর ফের পরিচালকের আসনে তিনি। তবে এবার আর ওয়েব সিরিজ নয়, এবার ছবি পরিচালনা করতে চলেছেন তিনি। মন্দারে উঠে এসেছিল মৎস্যজীবীদের কাহিনী। শেক্সপিয়ারের জনপ্রিয় ট্র্যাজেডি ‘ম্যাকবেথ’কে বাংলার প্রেক্ষাপটে তুলে ধরেছিলেন অনির্বাণ। এবারো একটি নাটককেই তিনি তুলে আনবেন পর্দায়। তবে এবার আর ট্র্যাজেডি নয় এবার একেবারে অন্যস্বাদের হরর কমেডি উঠে আসবে চিত্রনাট্যে। বাদল সরকারের জনপ্রিয় নাটক ‘বল্লভপুরের রূপকথা’ অবলম্বনে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অনির্বাণ ও তার সহকারী প্রতীক দত্ত। ছবির নাম ‘বল্লভপুরের রূপকথা’। মজায় মোড়া ভৌতিক গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অদ্ভুত গল্প উঠে আসবে ছিত্রনাট্যে। রায় রাজপরিবারের শেষ বংশধর ভূপতি রায় ও তার উত্তরাধিকারী মনোহর। ভগ্নপ্রায় রাজবাড়ির মাত্র দুজন বাসিন্দা। হাতে টাকা পয়সা নেই শুধু রয়েছে রাজবাড়ির ভগ্নবিশেষ। এই ভেঙে পড়া রাজবাড়িই তাঁদের ‘রাজবংশ’-এর অস্তিত্ব।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়