গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

ট্রাকের ধাক্কায় নিহত : মাওয়া ঘুরতে গিয়ে ফেরা হলো না শাকিলের

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : একটি ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠানে চাকরি করে শাকিল (১৯)। প্রতিদিনের মতো অফিস শেষ করে গত বৃহস্পতিবার রাতে বাসায় ফেরে। এরপর বন্ধু কাজি জাহিদকে নিয়ে নিজের মোটরসাইকেলে করে মাওয়া ঘুরতে যায়। ঘোরা শেষে গতকাল শুক্রবার ভোরে বাসায় ফিরছিল। কিন্তু আর ফেরা হয়নি শাকিলের। পথিমধ্যে জুরাইন রেলগেটসংলগ্ন ফ্লাইওভার ব্রিজের উপরে ট্রাকের ধাক্কায় প্রাণ হারায় মোটরসাইকেল চালাতে থাকা শাকিল। এ ঘটনায় আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে শাকিলের বন্ধু জাহিদ।
নিহত শাকিল হোসেন শান্তর চাচা মো. জালাল জানান, তাদের বাড়ি পটুয়াখালীর রাঙ্গাবালি উপজেলার চরমনতাজ গ্রামে। শাকিলের বাবার নাম হাবিব ফরাজি। দুই ভাইবোনের মধ্যে ছোট ছিল সে। কোনাপাড়ায় সৃজন অনলাইন ডটকম নামে একটি ইন্টারনেট সরবারহকারী প্রতিষ্ঠানে চাকরি করত। কোনাপাড়া চিশতিয়া রোডে পরিবার নিয়ে থাকত।
তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কাজ থেকে বাসায় ফেরে শাকিল। তখন আবার হুট করে বাসার বাইরে যায়। পরে গতকাল সকালে শুনতে পান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে সে।
শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান জানান, শাকিলেল বন্ধু জাহিদ কারখানার কর্মচারী। গত বৃহস্পতিবার রাতে তারা দুজন মোটরসাইকেল নিয়ে মাওয়া ঘাটে গিয়েছিল ঘুরতে। ভোরবেলায় সেখান থেকে ফেরার সময় জুরাইন রেলগেটসংলগ্ন ফ্লাইওভার ব্রিজের উপরে একটি বালুর ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই গুরুতর আহত হয়। খবর পেয়ে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়