গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

চাঁদপুরে নির্বাচনী সহিংসতায় মৃত্যু আরেকজনের

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, চাঁদপুর : পঞ্চম ধাপে চাঁদপুরের হাইমচরে নির্বাচনী সহিংসতায় মিজান গাজী (৫৫) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। গত বুধবার উপজেলার ২নং উত্তর আলগী ইউনিয়নে জামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় আহত হওয়ার পর তাকে উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী ও তার স্বজনরা জানান, নির্বাচনের দিন বিকালে মেম্বার প্রার্থী মিন্টু কবিরাজের নেতৃত্বে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় অপরপক্ষের ওপর। এ সময় মিজান গাজীকে মারধর ও ইটপাটকেল দিয়ে আঘাত করা হয়। এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচার দাবি করছেন স্বজনরা।
এ বিষয়ে হাইমচর থানার ওসি মাহবুব মোল্লা বলেন, আমি প্রাথমিকভাবে জানতে পেরেছি নির্বাচনের দিন দুইপক্ষের মধ্যে সংঘর্ষকালে মিজান গাজীর তলপেটে ঢিল পড়ে। এতে তিনি আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। শুক্রবার তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
এদিকে মিজান গাজির মৃত্যুর খবর শুনে আলগী উত্তর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী নিহতের পরিবারের সঙ্গে দেখা করে সমবেদনা জানান।
উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে কচুয়ার ১নং সাচার ইউনিয়নের ৮নং ওয়ার্ডে নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে প্রতিপক্ষ প্রার্থীর সমর্থকের ছুরিকাঘাতে প্রাণ হারান শরিফুল ইসলাম এবং হাইমচরের নীলকমল ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় মীর হোসেন (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হন। নিহত মীর হোসেন শরীয়তপুর জেলার পালং থানার সোনামুখী গ্রামের ইরফান বেপারীর ছেলে ও পালং বাজারের রড-সিমেন্ট ব্যবসায়ী ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়