গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

চট্টগ্রামে ম্যারাথন শেষে অ্যাথলেটের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরীর পতেঙ্গা সি-বিচে অনুষ্ঠিত সেইলর চট্টগ্রাম সিটি হাফ ম্যারাথনে অংশগ্রহণকারী এক প্রতিযোগী হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ম্যারাথন প্রতিযোগিতার ২১.১ কিলোমিটার দৌড় শেষে মো. জামিল হোসেন (৪৫) নামে এই অ্যাথলেটিকের মৃত্যু হয়। গতকাল শুক্রবার সকাল ৯টায় পতেঙ্গা সি-বিচে প্রতিযোগিতা শেষে এ ঘটনা ঘটে। নিহত অ্যাথলেটিক জামিল হোসেন পটুয়াখালী জেলার সদর থানার নবাবপাড়া এলাকায় মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে। দৌড়বিদের আকস্মিক মৃত্যুতে আয়োজক এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।
ম্যারাথনে অংশগ্রহণকারী এক প্রতিযোগী বলেন, ২১ দশমিক এক কিলোমিটার এবং ১০ কিলোমিটার- দুই ধরনের দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। সাত শতাধিক প্রতিযোগী ম্যারাথনে অংশগ্রহণ করেন। টিম চট্টগ্রাম নামে একটি সংগঠন এই দৌড় প্রতিযোগিতার আয়োজন করে। জামিল ২১ কিলোমিটারে অংশ নেন। শুরু থেকেই তিনি একদম স্বাভাবিক ছিলেন। চৌচালা এলাকা থেকে ইউটার্ন দিয়ে আবারো সৈকত এলাকায় ফিরে ২১ কিলোমিটার দৌড় শেষ করে ফিনিস লাইনে পৌঁছে দুই আঙুল উঁচিয়ে বিজয়ের আনন্দও প্রকাশ করেন এই দৌড়বিদ। কয়েক সেকেন্ডের মধ্যেই বসার সময় দৌড়বিদ জামিল হঠাৎ লুটিয়ে পড়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়