গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

গুরুদাসপুরে চোলাই মদসহ ৪ জন আটক

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জেলার গুরুদাসপুর থেকে চোলাই মদ তৈরি, সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা ৪ জনকে আটক করেছেন। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গতকাল শুক্রবার উপজেলার খামার পাথুরিয়া গ্রাম থেকে তাদের আটক ও মালামাল উদ্ধার করা হয়েছে।
আটককৃতদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতরা হলো- একই গ্রামের মৃত রমেশ শীলের ছেলে খগেন শীল, মৃত নরেনের ছেলে সাদ্দাম ও সীমান্ত এবং মৃত শুকদেবের ছেলে অমূল্য। র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া গ্রামে র‌্যাব-৫ এর সদস্যরা অভিযান চালান। অভিযানকালে আটককৃতদের কাছে থেকে ৪ হাজার ৫০০ লিটার চোলাই মদ উদ্ধার ও উল্লিখিত ব্যক্তিদের আটক করা করা হয়। পরে জব্দকৃত চোলাই মদ থেকে ২৫০ মিলি লিটার মদ রাসায়নিক পরীক্ষা ও আদালতের বিচারিক কাজের জন্য পাঠানো হয়। অবশিষ্ট চোলাই মদ বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী ঘটনাস্থলে থাকা ব্যক্তিদের উপস্থিতিতে নষ্ট করা হয়।

এ ঘটনায় গুরুদাসপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়