গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে গতকাল তিন দিনব্যাপী এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২২ কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে। কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গতকাল সকালে গত ৫ জানুয়ারি ২০২২ থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
টুর্নামেন্টে অংশগ্রহণকারী সম্মানিত সদস্যরা ছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, লেডি ক্যাপ্টেন মিসেস মাহমুদা চৌধুরী, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লেফটেন্যান্ট কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অব.), র‌্যানকন এর গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী ও ওই সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লি¬ষ্ট পদস্থ’ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়