গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

আবারো বায়োপিকে রণবীর

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বক্স অফিসের নিরিখে রণবীর সিংয়ের ‘৮৩’ ছবি মোটেই সফল নয়। তবে কপিল দেবের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়ে নিয়েছেন রণবীর সিং। অনেকে তো আমির খানের পর রণবীর সিংকেই মিস্টার পারফেকশনিস্ট নামেই ডাকতে শুরু করে দিয়েছেন। সেই রণবীরই নতুন বছর ফের চমক দিতে চলেছেন। বলিউডের গুঞ্জনে ছড়িয়ে পড়া খবর অনুযায়ী, কপিলের পর এবার বিশেষভাবে সক্ষম এক সাঁতারুর বায়োপিকে দেখা যাবে রণবীর সিংকে। আসলে এই গুঞ্জন ছড়ায় রণবীরের এক সাক্ষাৎকার থেকেই। ‘৮৩’ ছবির প্রচারের সময় রণবীর এক সাক্ষাৎকারে জানিয়ে ছিলেন, তার ইচ্ছে সাঁতারুর চরিত্রে অভিনয় করার। এমনকি তিনি জানিয়ে ছিলেন একটি সাঁতারুর বায়োপিকে কাজ করবেন তিনি। তবে ছবি নিয়ে বিস্তারিত জানাতে চাননি রণবীর। শুধু শোনা গিয়েছিল, ‘৮৩’ ছবির পর আরো ৫টি বায়োপিকের চিত্রনাট্য পড়েছেন রণবীর। এই সাক্ষাৎকারের পরই বলিউডে রটে যায়, প্রয়াত সাঁতারু রহমান বৈদ্যর বায়োপিক তৈরির কথা। মাত্র দশ বছর বয়সে দুর্ঘটনায় দুটি পা হারিয়ে ছিলেন রহমান। তবে এই ঘটনার পর ভেঙে পড়েননি তিনি। বরং মনোবল বাড়িয়ে অনুশীলন করেছেন সাঁতার। সেই সাঁতারের জোরেই পার করেছেন ইংলিশ চ্যানেল। শোনা যাচ্ছে, এই রহমানের গল্পকেই বড়পর্দায় নিয়ে আসবেন রণবীর সিং। তবে এই নিয়ে রণবীর একেবারেই স্পিকটি নট।
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়