বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া গতকাল বৃহস্পতিবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।
রাজধানীর নয়া পল্টনে বুধবার রাতে ট্রাকের ধাক্কায় বাবু (১৫) নামে এক পথশিশু নিহত হয়। এ বিষয়ে পল্টন থানার এসআই আব্দুল জলিল জানান, নয়াপল্টন হোটেল মিডওয়ের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক তাকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।
দুর্ঘটনার পরপর ট্রাকটি পালিয়ে যায়। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। শিশুটি ভবঘুরে এবং ফুটপাতে থাকত। তার বিস্তারিত পরিচয় কেউ জানাতে পারেনি।
এদিকে তরকারি পুড়িয়ে ফেলা নিয়ে ঝগড়ার ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে রাজধানীর ভাটারা সোলমাইদ এলাকায় বিউটি আক্তার (২২) এক গৃহবধূ গলায় ফাঁস দেয়। বিউটির স্বামী রিকশা চালক রুপচান জানান, এক ছেলেসহ তারা ভাটারা সোলমাইদ এলাকার একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকে।
গত বুধবার রাতে তিনি কাজ শেষ করে বাসায় ফিরে দেখেন বিউটি তরকারি রান্না করতে গিয়ে পুড়িয়ে ফেলেছে।
এজন্য তার সঙ্গে সামান্য রাগারাগি হয়। পরে রুপচান বাসা থেকে বের হয়ে দোকানে যায় কলা রুটি কিনতে।
সেখান থেকে বাসায় ফিরে অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় তা ভেঙে ফেলা হয়। এ সময় ভিতরে ঢুকে দেখতে পান বাঁশের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়েছে বিউটি। এছাড়াও গত বুধবার যাত্রাবাড়ী মৃধাবাড়ি বাটা গলির আমির হোসেনের বাড়ির দ্বিতীয় তলার পরিত্যক্ত কক্ষে ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় খোকন মিয়া (২৯) নামে এক ব্যক্তি। যাত্রাবাড়ী থানার এসআই রফিকুল ইসলাম জানান, অভাবগ্রস্ত হওয়ায় হতাশা থেকে সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে বিস্তারিত জানতে তদন্ত চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়