বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

মাদক মামলা : হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চার্জশিট

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির বহিষ্কৃত নেত্রী ও জয়যাত্রা টেলিভিশনের পরিচালক হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর গুলশান থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনের মামলায় আদালতে চার্জশিট দাখিল করেছে সিআইডি। গত বুধবার ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্র্রেট আদালতের (সিএমএম) গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখায় চার্জশিটটি জমা দেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক মোসাম্মৎ সাজেদা লতা। গতকাল বৃহস্পতিবার আদালতের গুলশান থানার সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন। আগামী ৩১ জানুয়ারি এ চার্জশিট আদালতে উপস্থাপন করা হবে বলে জানান তিনি।
এর আগে গত ২৯ জুলাই রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় চার ঘণ্টা অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে ক্যাসিনো খেলার সরঞ্জাম, বিপুল পরিমাণ মাদক, একটি হরিণের চামড়া, একটি বন্য পশুর চামড়া, ১০ ধরনের বিদেশি চাকু, বিপুল সংখ্যক বিদেশি মুদ্রা, দুটি ওয়াকিটকি ও একটি লাল রঙের লাগেজ ভর্তি অবৈধ জিনিস উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনসহ আরো পৃথক ৩টি মামলা দায়ের করা হয়।
এ চার মামলায় মোট ১৪ দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। তবে সবকটি মামলায় বর্তমানে তিনি জামিনে রয়েছেন।
উল্লেখ্য, ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এছাড়া কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পদ থেকেও অব্যাহতি দেয়া হয় তাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়