বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

পদোন্নতির দাবিতে নাটোরে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : বকেয়া বেতন পরিশোধসহ নিয়োগ বিধিমালা অনুযায়ী ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তাদের নিয়োগ এবং পদোন্নতির দাবিতে নাটোরে মানববন্ধন, অবস্থান কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভূমি অফিসার্স কল্যাণ সমিতি জেলা শাখার ব্যানারে কালেক্টরেট ভবনের সামনে এ কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন ও ঘণ্টাব্যাপী অবস্থান কর্মসূচি পালনকালে বক্তব্য রাখেন- জেলা ভূমি অফিসার্স কল্যাণ সমিতির সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মতিউর রহমান, ভূমি সহকারী কর্মকর্তা ইসকান্দর আলী, মহিলা সম্পাদিকা মন্জু রানীসহ নেতারা।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর অনুমোদন ও অর্থ মন্ত্রণালয়ের শর্তানুযায়ী নতুন নিয়োগ ও পদোন্নতি বন্ধ থাকায় ভূমি মন্ত্রণালয়ের মাঠপর্যায়ে ব্যাপক শূন্যতার সৃষ্টি হয়েছে। ফলে ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তারা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। তারা ভূমি সহকারী ও উপসহকারী কর্মকর্তা নিয়োগ বিধিমালা-২০২১ অনুযায়ী নিয়োগ ও পদোন্নতি প্রদানের দাবি জানান। পরে সমিতির নেতারা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন। কর্মসূচি চলাকালে জেলার ৫২ ইউনিয়নের সব কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়