বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

ড. এস জয়শঙ্কর : বাংলাদেশের সঙ্গে আরো শক্তিশালী সম্পর্ক চায় ভারত

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশের সঙ্গে ভারত আরো শক্তিশালী সম্পর্ক চায় বলে জানিয়েছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্কর। গতকাল বৃহস্পতিবার এক টুইট বার্তায় তিনি এ তথ্য জানান।
টুইট বার্তায় জয়শঙ্কর বলেন, বাংলাদেশের সঙ্গে তার দেশ ভারত আরো শক্তিশালী সম্পর্ক চায়। তিনি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে আসন্ন ভারত-বাংলাদেশ জয়েন্ট কনসালটেটিভ কমিশনে (জেসিসি) বৈঠকে যোগ দিতে দিল্লি সফরের আমন্ত্রণ জানিয়েছেন। এ সময় ড. জয়শঙ্কর ড. মোমেনের সঙ্গে নববর্ষের শুভেচ্ছাও বিনিময় করেন এবং বলেন, ২০২১ সাল ছিল দুই দেশের গভীর সংহতি ও বন্ধুত্বের একটি প্রদর্শনী। আমরা সম্মত হয়েছি, ২০২২ সালে আমাদের সেই ভিত্তিকে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে। ড. জয়শঙ্কর নিউজিল্যান্ডে বাংলাদেশের টেস্ট ক্রিকেট দলের জয়ের জন্য ড. মোমেনকে অভিনন্দন জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়