বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

ট্রান্সফরমার চুরি করতে গিয়ে ২ যুবকের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শফিকুল আলম চৌধুরী, হবিগঞ্জ থেকে : জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশায় গভীর রাতে রাইসমিলের বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে এলাকার লোকজন একজনের মৃতদেহ বৈদ্যুতিক খুঁটিতে ঝুলন্ত অবস্থায় এবং অপরজনের মৃতদেহ বৈদ্যুতিক খুঁটির নিচে পড়ে থাকতে দেখতে পায়।
এলাকাবাসী পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিসের লোকজনকে নিয়ে লাশ ২টি উদ্ধার করে। আজমিরীগঞ্জ থানার শিবপাশা পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই জয়ন্ত কুমার জানান, বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়ে তাদের মৃত্যু হয়েছে।
মৃতদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে হবিগঞ্জ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গতকাল বিকাল পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি বলে তিনি আরো জানান।
স্থানীয় শিবপাশা বং গ্রামের দিপু রাইসমিলের মালিক বিপলু চৌধুরী জানান, প্রায় সপ্তাহ দিন আগে তার রাইসমিলের ১টি ট্রান্সফরমার চুরি হয়ে যায়। আবার বুধবার রাতে অপরটি চুরি করতে এসে মরণ ফাঁদে আটকে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়