বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

চাকরির পরীক্ষা দিতে এসে ছিনতাইয়ের কবলে পরীক্ষার্থী

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চাকরির পরীক্ষা দিতে ঢাকায় এসে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন মিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবক। এ সময় ছিনতাইকারীরা ১০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় বলে অভিযোগ তার। আহত যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। কেরানীগঞ্জ জিনজিরা এলাকায় গতকাল বৃহস্পতিবার সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে। মিরাজুলের খালাতো ভাই মো. রনি জানান, তার বাড়ি মাদারীপুর শিবচর উপজেলায়। বরিশালে সরকারি একটি প্রতিষ্ঠানে চাকরি করেন মিরাজুল। তবে খাদ্য অধিদপ্তরে চাকরির পরীক্ষা দিতে গত বুধবার রাতে লঞ্চে করে তিনি ঢাকার সদরঘাটে আসেন। সেখান থেকে গতকাল ভোরে জিনজিরায় তার খালার বাসায় যাচ্ছিলেন। বুড়িগঙ্গা নদী পার হয়ে জিনজিরার তাওয়াপট্টি মসজিদের পাশ দিয়ে যাওয়ার সময় ৩ ছিনতাইকারীর তার পথরোধ করে পেটে ছুরিকাঘাতে সঙ্গে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তিনি জানান, আহত অবস্থায় মিরাজুল একাই ঢামেক হাসপাতালে যান। সেখান থেকে খবর পেয়ে স্বজনরা হাসপাতালে গিয়ে তাকে আহত অবস্থায় দেখতে পায়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, আহত মিরাজুলকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়