বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

‘কুইন্স ব্যাটন’কে স্বাগত জানালেন সেনাপ্রধান

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শ্রীলংকা থেকে আগত কমনওয়েলথ গেমস্-২০২২ এর ‘কুইন্স ব্যাটন’কে গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে স্বাগত জানান সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি। আইএসপিআর
যুক্তরাজ্যের রানীর শুভেচ্ছা বার্তা নিয়ে কমনওয়েলভুক্ত ৭২টি দেশ পরিভ্রমণের অংশ হিসেবে শ্রীলংকা থেকে ব্যাটনটির ২৬তম গন্তব্য বাংলাদেশে এসেছে। ব্যাটনটি ৭-৯ জানুয়ারি শহীদ বীর-উত্তম লে. আনোয়ার গার্লস কলেজ, বিকেএসপি, ব্রিটিশ হাইকমশিন এবং বিওএ ভবন পরিদর্শন করবে।
এসএ গেমস্ েস্বর্ণ এবং রৌপ্য পদক জয়ী বাংলাদেশের সেরা ১২ জন খেলোয়াড় কুইন্স ব্যাটন রিলের এই ভ্রমণে প্রতিনিধিত্ব করবেন।
উল্লেখ্য, বার্মিংহাম কমনওয়েলথ গেমস্-২০২২-এর অফিসিয়াল কুইন্স ব্যাটন রিলে গত ০৮ অক্টোবর ২৯৪ দিনের যাত্রা শুরু করে। ঐতিহ্যগতভাবে, রানী ব্যাটনের ভেতরে কমনওয়েলথের জন্য একটি বার্তা রেখেছেন- যা আগামী ২৮ জুলাই বার্মিংহাম কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে পাঠ করা হবে।
পরিভ্রমণ শেষে এই কুইন্স ব্যাটন আগামী ১০ জানুয়ারি ভারতে গমন করবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়