বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

আ.লীগ নেতা মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হকের মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, রাউজান থানা আওয়ামী লীগের অন্যতম প্রতিষ্ঠাতা, ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান এবং যুদ্ধকালীন মুজিববাহিনী প্রধান মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক চেয়ারম্যান’র ৩৪তম মৃত্যুবার্ষিকী আজ। ১৯৮৭ সালের আজকের এই দিনে নিজ গ্রামের বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। প্রয়াতের মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে তার পরিবার, মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক চেয়ারম্যান গণপাঠাগার ও আমরা করব জয়-এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
কর্মসূচির মধ্যে রয়েছে গরিব-দুস্থ-অসহায়, কন্যাদায়গ্রস্ত পরিবার, অসুস্থ ব্যক্তি ও দাফন-কাফনে সহযোগিতা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অস্বচ্ছল শিক্ষার্থীদের বছরব্যাপী শিক্ষাব্যয়ে বৃত্তি প্রদানসহ নানা সামাজিক কর্মকাণ্ডে ১০ লাখ টাকা অনুদান দেয়া হয়েছে। আগামী দিনগুলোতে এই ধারা অব্যাহত রাখতে পরিবারের পক্ষ থেকে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন প্রয়াতের সন্তান আমরা করব জয়-এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও লেখক-সাংবাদিক শওকত বাঙালি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়