চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা স্থিতিশীল

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা স্থিতিশীল রয়েছে। গত ২৪ ঘণ্টায় ভর্তি রোগীর সংখ্যা ছিল ৪ জন। মঙ্গলবারও এই সংখ্যা একই ছিল।
গতকাল বুধবার ডেঙ্গু পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হন ৪ জন ডেঙ্গু রোগী। এর মধ্যে ঢাকায় ২ জন আর ঢাকার বাইরে অনান্য বিভাগে নতুন ভর্তি রোগীর সংখ্যা ২ জন।
অধিদপ্তরের তথ্য অনুযায়ী মঙ্গলবার ৪ জন, সোমবার ২৯ জন, রবিবার ১১ জন ও শনিবার ৪ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি হন।
বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা ৪৮ জন। এর মধ্যে ঢাকার ৪৭টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ৩০ জন। আর অন্যান্য বিভাগেও ভর্তি রোগীর সংখ্যা ১৮ জন। ১ থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত রোগীর সংখ্যা ৫২ জন। এই সময়ের মধ্যে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন ৪ জন। তবে এখন পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে কারোর মৃত্যু হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়